Cvoice24.com

বান্দরবানে হাসপাতালের মর্গে পড়ে আছে তিন সস্ত্রাসীর লাশ, নিচ্ছে না কেউ

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১৬:৪৭, ৪ ফেব্রুয়ারি ২০২২
বান্দরবানে হাসপাতালের মর্গে পড়ে আছে তিন সস্ত্রাসীর লাশ, নিচ্ছে না কেউ

সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে নিহত তিন সন্ত্রাসীর লাশ

বান্দরবানে সেনাবাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলিতে নিহত তিন সন্ত্রাসীর লাশ পড়ে আছে। ঘটনার তিন দিন পেরিয়ে গেলেও নিতে আসে নি কেউ। পরিচয় পাওয়া না যাওয়ায় অজ্ঞাত হিসেবেই লাশগুলো ময়নাতদন্তের জন্য আজ শুক্রবার (৪ ফেব্রুয়ারি) রুমা থানা থেকে বান্দরবান সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গেছে, সেনাবাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলিতে হতাহতের ঘটনায় এখনো কোন মামলা হয়নি। আর নিহত ৩ সন্ত্রাসীর কোন পরিচয়ও পাওয়া যায়নি। এমনকি নিহতদের কোন ওয়ারিশও থানার সাথে যোগাযোগ করেনি।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, ময়নাতদন্তের জন্য নিহত ৩ সন্ত্রাসীর লাশ রুমা থানা থেকে বান্দরবান সদর হাসপাতালের মর্গে নিয়ে আসা হয়েছে। নিহত সন্ত্রাসীদের নাম পরিচয় অনুসন্ধানে পুলিশ কাজ করছে । ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

লাশ দাফনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, যেহেতু এখনো পর্যন্ত নিহতদের কোন ওয়ারিশ থানায় যোগাযোগ করে নাই, সেহেতু নিহতদের দাফনের বিষয়ে এখনো কিছু বলা যাচ্ছে না। 

এরআগে গত ২ ফেব্রুয়ারি রাত ১০টায় বান্দরবানের রুমা জোনের একটি টহল দল বথিপাড়া এলাকায় অভিযান পরিচালনা করার সময় পাহাড়ের জুম ঘরে ওৎ পেতে থাকা সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত গুলিবর্ষণ করতে থাকলে সেনাবাহিনীর সদস্যরাও পাল্টা গুলি করে। ঘটনাস্থলে সেনাবাহিনীর গুলিতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর মূল দলের ৩ জন সশস্ত্র সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এছাড়া পালিয়ে যাওয়ার সময় সন্ত্রাসীদের এলোপাথাড়ি গুলিতে মাথায় আঘাত পেয়েসেনাবাহিনীর টহল কমান্ডার সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমান ঘটনাস্থলেই মারা যান এবং সৈনিক ফিরোজ ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে বর্তমানে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎধীন রয়েছেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়