Cvoice24.com

থানচিতে পর্যটকবাহী মাইক্রোবাস খাদে, নিহত ৩

বান্দরবান প্রতিনিধি

প্রকাশিত: ১২:৫৭, ২৬ মে ২০২২
থানচিতে পর্যটকবাহী মাইক্রোবাস খাদে, নিহত ৩

বান্দরবানের থানচি সড়ক

বান্দরবানের থানচিতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) স্টাফবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ছয়জন। 

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন— মঞ্জুরুল, হামিদুল ও জয়নাল।  এদের মধ্যে হামিদুল ইসলাম বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী।

জানা যায়, সকালে থানচি উপজেলার জীবননগর সড়কের ঢালে বুয়েটের স্টাফবাহী কালো রঙের একটি এক্স-নোয়াহ মাইক্রোবাস রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই একজন নিহত এবং হাসপাতালে নেওয়ার পথে আরেকজন পর্যটকের মৃত্যু হয়। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন। পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয়রা উদ্ধার করে আহত ছয়জনকে থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বান্দরবান সদর হাসপাতালে পাঠায়। 

আহত এক পর্যটক ওয়াহিদ বলেন, ঢাকা থেকে আমরা বান্দরবান বেড়াতে এসেছিলাম। থানচিতে যাওয়ার পথে  নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। গাড়িতে আমরা চালকসহ ৯ জন ছিলাম।

তথ্যটি নিশ্চিত করে থানচি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সত্যব্রত চাকমা জানান, পর্যটকবাহী গাড়িটি বান্দরবান থেকে থানচি যাচ্ছিল। খাদে পড়ে ঘটনাস্থলে  একজন এবং সংকটাপন্ন অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আরেকজনের মৃত্যু হয়। এবং চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়