Cvoice24.com

সাতকানিয়ায় ট্রাক হেলপারের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:৪২, ১৩ মে ২০২২
সাতকানিয়ায় ট্রাক হেলপারের লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা

চট্টগ্রামের সাতকানিয়ায় বেলাল নামে এক ট্রাক হেলপারের চোখ বাঁধা লাশ উদ্ধারের ঘটনায় সাতকানিয়া থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে নিহত বেলালের বাবা নুরুল আমিন বাদী হয়ে মামলাটি করেছেন। মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে। মামলায়, ট্রাক ছিনতাই করে বেলালকে হত্যার অভিযোগ আনা হয়েছে তাদের বিরুদ্ধে।

সাতকানিয়া থানার ওসি তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত ট্রাক হেলপারের বাবা নুরুল আমিন বাদী হয়ে থানায় মামলা করেছেন। ঘটনাটি আমরা তদন্ত করছি। দ্রুতই দোষীদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে সাতকানিয়া-বাঁশখালী সড়কের ঢেমশা হাদুর পাড়া ব্রিজের নিচ থেকে বেলালের লাশ উদ্ধার করে পুলিশ। বেলাল আবদুল লতিফ নামে তার এক ফুফাতো ভাইয়ের ট্রাকের হেলপারের কাজ করতেন। বুধবার রাতে গুনাগরি আশ্রয়ণ কেন্দ্র এলাকায় গাড়িতে ঘুমিয়েছিলেন তিনি। বৃহস্পতিবার সকালে ট্রাক ড্রাইভার আবদুল লতিফ গাড়ি আনতে গিয়ে দেখেন গাড়ি নেই। পরে বেলালের মুঠোফোনেও কল করেন তিনি। কিন্তু বেলালের মোবাইলে সংযোগ পাওয়া যাচ্ছিলো না। পরে তিনি অনেক খোঁজাখুঁজি করে তার হদিস না পেয়ে বাঁশখালী থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়