Cvoice24.com

ভক্তদের সুখবর দিলেন শ্রেয়া ঘোষাল

সিভয়েস বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৩:৪৬, ৪ মার্চ ২০২১
ভক্তদের সুখবর দিলেন শ্রেয়া ঘোষাল

সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘোষাল বৃহস্পতিবার সকাল সকাল ভক্তদের দিলেন এক সুখবর। মা হতে যাওয়ার কথা জানিয়ে নিজের টুইটারে লিখলেন, ‘শ্রেয়াদিত্য আমাদের মধ্যে আসার পথে।’ তারপর স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়কে ট্যাগ করে লিখেছেন, ‘আমি ও শিলাদিত্য আপনাদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিতে পেরে অত্যন্ত আনন্দিত। আমাদের জীবনে এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে। আপনাদের আশীর্বাদ ও শুভকামনা আমাদের প্রয়োজন।’

হালকা-সবুজ ও নীল ঘরোয়া পোশাকে নিজের একটি ছবিও পোস্ট করেছেন শ্রেয়া। ছবিতে সযত্নে ‘বেবি বাম্প’ আগলে রেখেছেন তিনি। দ্রুত ভাইরাল হয়েছে ছবিটিও। দেশজুড়ে বইছে শুভেচ্ছার বন্যা। 

শ্রেয়ার ঘোষালের জন্ম পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার বহরমপুরে। একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ছোট থেকেই কণ্ঠশিল্পী হওয়ার ইচ্ছা ছিল। মাত্র চার বছর বয়স থেকেই সঙ্গীতের তালিম নেওয়া শুরু। ১৬ বছর বয়সে তিনি একটি রিয়্যালিটি সঙ্গীত প্রতিযোগিতায় অংশ নেন এবং বিজয়ী হন। এই অনুষ্ঠান থেকেই শ্রেয়া সর্বভারতীয় সঙ্গীতের মানচিত্রে চলে আসেন। আর পিছন ফিরে তাকাতে হয়নি।

চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ছাড়াও একাধিক স্বীকৃতি রয়েছে শ্রেয়ার মুকুটে। তবে বৃহস্পতিবার তিনি যে খবর দিলেন, তা হয়তো হতে চলেছে তার জীবনের পরম পাওয়া।

বছর পাঁচেক আগে ছোটবলের বন্ধু শিলাদিত্যকে বিয়ে করেন শ্রেয়া। বিয়ে করার আগে তাদের দীর্ঘ সম্পর্কের কথা অবশ্য খুব কম মানুষই জানতেন।

পেশায় তথ্যপ্রযুক্তি কর্মী শিলাদিত্য একটি ওয়েবসাইটের যুগ্ম কর্মকর্তা। সাত পাকে বাঁধা, সিঁদুর দান— সব নিয়ম মেনে বিয়ে করেছিলেন এই জুটি। কোনও বলিউডি চমক নয়, তাদের বিয়েতে হাজির ছিলেন কেবল ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা।

সর্বশেষ

পাঠকপ্রিয়