Cvoice24.com

কাজে ফিরলেন পরীমনি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:০৬, ১১ সেপ্টেম্বর ২০২১
কাজে ফিরলেন পরীমনি

কাজে ফিরেছেন পরীমনি। এরই মধ্যে দুদিন কাজও করেছেন তিনি। নানা সংকটের মধ্য দিয়ে যাওয়া পরীমনি আদৌ চলচ্চিত্রে ফিরতে পারবেন তো— শুভাকাঙ্ক্ষীদের এই আশঙ্কা মিথ্যা প্রমাণ করে অবশেষে তিনি কাজেই ফিরলেন।

তরুণ পরিচালক ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে চলচ্চিত্রের কাজে ফিরেছেন এই অভিনেত্রী। শুটিং নয়, এই চলচ্চিত্রের ডাবিং দিয়েই কারামুক্তি–উত্তর চলচ্চিত্রে তাঁর যাত্রা শুরু হলো। ঢাকার একটি স্টুডিওতে গত মঙ্গল ও বুধবার ডাবিং করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই অভিনেত্রী। 

কাজে ফেরার খবরটি গণামধ্যমকে নিশ্চিত করে পরীমনি বলেন, ‘আবার কাজে ফিরতে পেরে আমি খুশি। দেশের মানুষ আমাকে চলচ্চিত্রের জন্য ভালোবেসেছে। তাদের সেই ভালোবাসার প্রতিদান আমি চলচ্চিত্রের মাধ্যমে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাই আমার শক্তি, সাহস ও প্রেরণার উৎস, তাদের কারণেই আমাকে এগিয়ে যেতে হবে।’

নিজের ছবির অভিনয়শিল্পীকে কাজে ফিরে পেয়ে স্বস্তি প্রকাশ করেছেন পরিচালক ইফতেখার শুভ। গণমাধ্যমকে দেয়া এক বক্তব্যে তিনি বলেন, ‘আমরা একটু টেনশনে ছিলাম, তবে আত্মবিশ্বাস ছিল। চলচ্চিত্রের প্রধান অভিনয়শিল্পীর আবার কাজে ফেরার খবরটা ভীষণ রকমের ভালো লাগার। আমাদের সবারই উচিত হবে তাঁর কর্মপরিবেশ নিশ্চিত করা। তাঁর ওপর দিয়ে যে মানসিক নির্যাতনের ঝড় বয়ে গেছে, তা কাজের মাধ্যমে কাটিয়ে উঠতে তাঁকে সহযোগিতা করা। আত্মবিশ্বাসী পরীমনিকে আবারও চলচ্চিত্রে নিয়মিত দেখতে পাওয়াটা আমাদের জন্য আরও বেশি স্বস্তির ও আনন্দের হবে।’

শোনা যাচ্ছে, সামনে শুটিংয়েও অংশ নেবেন পরীমনি। শুরুতে ‘প্রীতিলতা’ চলচ্চিত্রের অবশিষ্ট অংশের শুটিং হতে পারে। এরই মধ্যে পরিচালক রশীদ পলাশ ও চিত্রনাট্যকার গোলাম রাব্বানী পরীমনির বনানীর বাসায় দেখা করে এসব বিষয়ে আলোচনা করেছেন। আবার এমনও শোনা যাচ্ছে, নতুন চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে শুটিং শুরু করতে পারেন তিনি। এখন দেখার বিষয় কোনটি আগে ঘটে। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়