Cvoice24.com

বিচ্ছেদের গুঞ্জনে ছবি পোস্ট করে যা জানালেন অর্জুন

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১২:৩৫, ১৩ জানুয়ারি ২০২২
বিচ্ছেদের গুঞ্জনে ছবি পোস্ট করে যা জানালেন অর্জুন

এগারো বছরের ছোট অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের ভাঙন ধরেছে মালাইকার। বুধবার (১২ জানুয়ারি) বিকেল থেকে এমনই গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে ইনস্টাগ্রামে দুজনের ছবি পোস্ট করে সেই বিচ্ছেদের জল্পনায় জল ঢাললেন স্বয়ং অর্জুন। 

ছবিতে দেখা যায়, আয়নার সামনে দাঁড়িয়ে আছেন অর্জুন। সামনে দাঁড়িয়ে মালাইকা। ছবির সঙ্গে লেখা, ‘আজেবাজে গুজবের কোনও জায়গা নেই। সাবধানে থাকুন। সুস্থ থাকুন। সবার জন্য প্রার্থনা করি। সবাইকে ভালবাসা জানাই।’

বুধবার সকালে ভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছিল, মালাইকা-অর্জুনের চার বছরের প্রেম নাকি ভাঙতে চলেছে। এতে দাবি করা হয়, বিচ্ছেদের পরে মানসিকভাবে ভেঙে পড়েছেন মালাইকা। তাই নিভৃতবাসে চলে গিয়েছেন। আর এসব নজরে রেখেই কানাঘুষো শুরু হয়ে গিয়েছে বলিপাড়া জুড়ে।

এই খবর যে ভিত্তিহীন তা অর্জুন নিজ দায়িত্বে দুজনের ছবি পোস্ট করে জানান দেন। ছবি দেখে বোঝাই যাচ্ছে দূরত্ব তৈরি হয়নি প্রেমিকার সঙ্গে। বিয়ের সম্ভাবনা রয়েছে এখনও!

তবে অনেকেই স্বীকার করেছেন, বিচ্ছেদের গুঞ্জন একেবারেই সত্য নয়। মাত্র কয়েকদিন আগেই করোনা আক্রান্ত হয়েছেন অর্জুন কাপুর। বেশ কিছুদিন হোম আইসোলেশনেও থাকতে হয়েছে তাকে। সে কারণেই আপাতত কিছুটা দূরত্ব বজায় রেখেই চলছেন দু’জনে। সম্পর্কের উষ্ণতা রয়েছে একইরকম।

প্রসঙ্গত, মালাইকার থেকে প্রায় এগারো বছরের ছোট প্রেমিক অর্জুন। তবে তাদের এই অসম প্রেম আবারও জানিয়ে দেয় প্রেমের ক্ষেত্রে বয়স স্রেফ সংখ্যা ছাড়া আর কিছুই না। সম্পর্ক চারটি বসন্ত পার করেছেন দুজনে।  যদিও প্রথমে সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কিছুই বলতেন না তারা। তবে বর্তমানে প্রায় সর্বত্রই একসঙ্গে দেখা গেছে এই জুটিকে। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়