Cvoice24.com

আকর্ষণীয় হলেও প্রেমিকরা সবাই আমাকে হতাশ করেছে: সুস্মিতা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮:৫৫, ২ জুলাই ২০২২
আকর্ষণীয় হলেও প্রেমিকরা সবাই আমাকে হতাশ করেছে: সুস্মিতা

বয়স ৪৬ হলেও নিজের রূপ-লাবণ্য ও ফিটনেস দারুণভাবে ধরে রেখেছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। শুধু সৌন্দর্যই নয় বয়স চল্লিশের ঘরে পৌঁছালেও এখনও বিয়ের পিঁড়িতে বসেননি এই সাবেক মিস ইউনিভার্স।

তবে একাধিক সম্পর্কে জড়িয়েছেন এবং একসঙ্গে বসবাসও করেছেন। কিন্তু সেই সম্পর্ককে বৈবাহিক নাম দেননি। সুস্মিতার মতে, বিয়ে না করেই তিনি চরম বাঁচা বেঁচে গেছেন।

দুটি কন্যা দত্তক নিয়েছেন তিনি। তাদেরকে ঘিরেই তার জীবন। ২০০০ সালে বড় মেয়ে রেনেকে দত্তক নেন সুস্মিতা। এরপর ২০১০ সালে দত্তক নেন দ্বিতীয় মেয়ে আলিশাকে।

সম্প্রতি অভিনেত্রী-লেখক টুইঙ্কেল খান্নাকে দেওয়া এক সাক্ষাৎকারে সুস্মিতা সেন বলেন, ‘সৌভাগ্যবশত জীবনে খুব আকর্ষণীয় কিছু পুরুষের দেখা পেয়েছি। তবে কখনোই বিয়ে করার কথা ভাবিনি। কারণ তারা সবাই আমাকে হতাশ করেছে।’

প্রেমের সম্পর্ক থেকে তিনবার বিয়ের প্রস্তুতিও নিয়েছিলেন সুস্মিতা। কিন্তু শেষ পর্যায়ে গিয়ে সেটা বাতিল করেন। সুস্মিতা বলেন, ‘আমি তিনবার বিয়ের কাছাকাছি পৌঁছে গিয়েছিলাম। কিন্তু সৃষ্টিকর্তা আমাকে বাঁচিয়েছেন। পরে তাদের জীবনে কী ভয়াবহ ঘটনা ঘটেছে তা বলে বোঝাতে পারব না। সৃষ্টিকর্তা আমাকে রক্ষা করেছেন। আমার বাচ্চাদেরকেও। তিনি আমাকে এসব বাজে সম্পর্কে জড়াতে দেননি।’

একটা সময় নিয়মিত সিনেমায় অভিনয় করলেও সুস্মিতা এখন অনিয়মিত। সর্বশেষ তাকে বড় পর্দায় দেখা গেছে ২০১৫ সালে। তবে গত দুই বছরে তিনি ‘আরিয়া’ ওয়েব সিরিজের দুটি সিজনে কেন্দ্রীয় চরিত্রে হাজির হয়েছেন। সিরিজটি দর্শকপ্রিয়তা পেয়েছে।

সর্বশেষ

পাঠকপ্রিয়