Cvoice24.com

চুক্তিভঙ্গের অভিযোগে যুক্তরাষ্ট্রে আইনি বিপাকে কপিল শর্মা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৬:২৩, ৩ জুলাই ২০২২
চুক্তিভঙ্গের অভিযোগে যুক্তরাষ্ট্রে আইনি বিপাকে কপিল শর্মা

আবারও আইনি জটিলতায় পড়েছেন ভারতের কমেডি কিং খ্যাত কপিল শর্মা। চুক্তিভঙ্গের অভিযোগে যুক্তরাষ্ট্রে তার নামে একটি মামলা দায়ের হয়েছে। সাই ইউএসএ ইঙ্ক নামের একটি সংস্থা মামলাটি করেছে। 

বর্তমানে দ্য কপিল শর্মা শো-এর পুরো দল নিয়ে কানাডা সফর করছেন কপিল শর্মা এরই মাঝে আইনি ঝামেলায় পড়লেন তিনি। তবে বিষয়টি নিয়ে এখনো কোনো প্রতিক্রিয়া দেননি কপিল।

মার্কিন যুক্তরাষ্ট্রে লাইভ শো এবং কনসার্টের প্রোমোটর অমিত জেটলি অভিযোগ করেছেন যে, ২০১৫ সালের উত্তর আমেরিকা সফরের সময় ছয়টি শো’র জন্য চুক্তিবদ্ধ হন কিন্তু তিনি মাত্র পাঁচটি শোতে পারফর্ম করেছিলেন। 

তখন কপিল নাকি কথা দিয়েছিলেন, একটি শো’র ক্ষতিপূরণ দেবেন। কিন্তু সেই কথাও রাখেননি বলে অভিযোগ অমিত জেটলির। একারণেই তিনি আইনের দ্বারস্থ হয়েছেন। বর্তমানে নিউইয়র্কের একটি আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে।

অমিত জেটলির দাবি, ‘তিনি পারফর্ম করেননি এবং উত্তরও দেননি। যদিও আমরা আদালতে যাওয়ার আগে তার সঙ্গে যোগাযোগ করার জন্য বেশ কয়েকবার চেষ্টা করেছি।’

উল্লেখ্য, ‘দ্য কপিল শর্মা শো’ দিয়ে ভারতীয় টেলিভিশন জগতে রাজত্ব করছেন কপিল। কমেডিভিত্তিক এই অনুষ্ঠানের জনপ্রিয়তা ভারত ছাড়িয়ে অন্যান্য দেশেও ব্যাপক। কিছুদিন আগেই অনুষ্ঠানটির দ্বিতীয় সিজনের প্রচার শেষ হয়েছে। আপাতত কপিল ও তার দল রয়েছে বিদেশ সফরে। সেটা শেষ করে দেশে ফেরার পর নতুন সিজনের কাজ শুরু করবেন তারা।

সর্বশেষ

পাঠকপ্রিয়