Cvoice24.com

আড়াল ভেঙে একসঙ্গে শুটিংয়ে শাকিব-বুবলি

প্রকাশিত: ১৪:৫৭, ১ অক্টোবর ২০২২
আড়াল ভেঙে একসঙ্গে শুটিংয়ে শাকিব-বুবলি

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সিনেমার গানের শুটিংয়ে অংশ নেন শাকিব খান ও বুবলি

আড়াল ভেঙেছেন ঢাকাই ছবির নায়ক শাকিব খান ও তার স্ত্রী নায়িকা বুবলী। ফেসবুক পেজে আনুষ্ঠানিকভাবে সন্তানের ছবি প্রকাশের একদিন পর একসঙ্গে শুটিং করছেন দুজনে। এটা তাদের পূর্ব নির্ধারিত শুটিং। 

শনিবার (১ অক্টোবর)  সকাল থেকে তারা রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে কঠোর নিরাপত্তায় ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নেন শাকিব-বুবলী।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) থেকে গণমাধ্যমকর্মীরা শাকিব বুবলির কাছে সন্তান জন্ম, বিয়ে ও বিচ্ছেদ প্রসঙ্গে জানতে হন্যে হয়ে খুঁজলেও তাদের টিকিটি পাওয়া যায়নি। সন্তানের ছবি প্রকাশ্যে আনলেও দুজনের কেউই প্রকাশ্যে আসেননি, কথাও বলেননি। তবে আজ থেকে শুটিং করছেন বলে জানিয়েছেন লিডার আমিই বাংলাদেশ সিনেমার পরিচালক তপু খান।

তপু খান বলেন, ‘এটা আমাদের পূর্ব নির্ধারিত শুটিং। তাই দুজনই ঠিক সময়ে এসেছেন। কাজও শুরু করেছি। সবকিছু ঠিকমতোই এগিয়ে যাবে বলে আশা করছি।’

তিনি জানান, গানটির মাধ্যমে ছবিটির শুটিং শেষ হবে। তারপরই ছবিটির মুক্তির প্রক্রিয়া শুরু হবে।

উল্লেখ্য, প্রায় তিন বছর আগে বাচ্চা জন্ম দেয়ার জন্য আড়ালে চলে যান বুবলি। আমেরিকায় তিনি পুত্র সন্তানের জন্ম দেন। নাম রাখেন শেহজাদ খান বীর। আড়াল ভেঙে ফিরে এসে শাকিবের সঙ্গে এই ছবিতে কাজ শুরু করেন। 

তবে প্রেম ও বিয়ে নিয়ে একাধিক গুঞ্জন শোনা গেলেও দুজনের কেউই এই বিষয়ে পরিষ্কার করে কিছুই বলেননি। নিজেদের মতো করেই দুজনে চলচ্চিত্রের কাজ করে গেছেন। এরই মধ্যে ২৭ সেপ্টেম্বর বুবলী তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই রহস্য দানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন?

শেষ পর্যন্ত সত্যি সত্যি জানা গেল, বুবলী মা হয়েছেন, তাও ২০২০ সালের ২১ মার্চ। শুক্রবার তাঁরা দুজন সন্তানের ছবি ফেসবুকে পোস্ট করে আনুষ্ঠানিকভাবে বিয়য়টি সামনে আনেন।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়