Cvoice24.com

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে আ’লীগের রফিক, ভোট হবে কাউন্সিলর পদে

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ২০:০৯, ১১ অক্টোবর ২০২১
বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে আ’লীগের রফিক, ভোট হবে কাউন্সিলর পদে

রামগড় পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রফিকুল আলমের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।  একমাত্র প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় রামগড় পৌরসভার মেয়র হতে যাচ্ছেন তিনি।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে তথ্য গোপনের দায়ে ৫ নম্বর ওয়ার্ড থেকে নাজিম উদ্দিন ও ৯ নম্বর ওয়ার্ড থেকে মামলা জটিলতার কারণে সালাউদ্দিন সুলতানের মনোনয়পত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। বাকি ২৫ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। অন্যদিকে সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৯ প্রার্থীরই মনোনয়ন বৈধ হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) রামগড় উপজেলা সম্মেলন কক্ষে উন্মুক্তভাবে মনোনয়নপত্র বাছাই কার্যক্রম শেষে রামগড় পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও খাগড়াছড়ি জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইদুর রহমান এ ঘোষণা দেন।

সেখানে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা মজুমদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান,  উপজেলা নির্বাচন কর্মকর্তা দেবাশিস দাস উপস্থিত ছিলেন।

উপজেলা সহকারী রির্টানিং অফিসার দেবাশিস দাস জানান, রবিবার শেষদিন পর্যন্ত  মেয়র পদে ১ জন প্রার্থী ও কাউন্সিলর পদে ৩৪ প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। সোমবার মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে মেয়র পদে একজনের এবং সাধারণ কাউন্সিলর পদে ৩২ জনের মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে। ১৮ অক্টোবর প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা প্রচার প্রচারণা শুরু করতে পারবেন। ২ অক্টোবর নির্বাচন অনুষ্ঠিত হবে।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়