Cvoice24.com

সাউথ সন্দ্বীপ হাইস্কুলের প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের নতুন কমিটি, সভাপতি মাহফুজ-সম্পাদক মনজুর

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৯:৫৬, ১৩ জানুয়ারি ২০২৩
সাউথ সন্দ্বীপ হাইস্কুলের প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের নতুন কমিটি, সভাপতি মাহফুজ-সম্পাদক মনজুর

চট্টগ্রামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সাউথ সন্দ্বীপ হাই স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ গঠিত হয়েছে। বৃহস্পতিবার নগরের একটি রেস্টুরেন্টে আয়োজিত মতবিনিময় সভায় সর্ব সম্মতিক্রমে পরিষদের নতুন সভাপতি হয়েছেন ৭৫ ব্যাচের ক্যাপ্টেন মাহফুজুল ইসলাম ও সাধারণ সম্পাদক ৮৪ ব্যাচের মো. মনজুর আলম। 

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন— সিনিয়র সহ-সভাপতি একেএম জসিম উদ্দিন, সহ-সভাপতি যথাক্রমে ডা. মাহবুবুর রহমান, অ্যাডভোকেট মো. মুজিবুর রহমান তালুকদার, ইঞ্জিনিয়ার নিজামুল মাওলা ভুট্টো, যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল মাওলা তনু, মো. কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, অর্থ সম্পাদক সালেহ উদ্দিন রাজু, দপ্তর সম্পাদক মো. মাহবুবুল ইসলাম সুমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সুজিত সাহা, শিক্ষা ও গবেষণা সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবুল মেহেরাজ, সমাজ কল্যাণ সম্পাদক ফরহাদুল আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আবু হেনা মো. মহসিন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম এ হাশেম আকাশ, মহিলা বিষয়ক সম্পাদক রাহেনারা ফেরদৌসী খানম শিরিন এবং স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. আনোয়ার হোসেন। 

সভায় কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছে যথাক্রমে  মো. ইউসুফ,  মো. মোস্তফা কামাল, জামশেদুর রহমান, ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান, ডা. কোরবান আলী,  মো. আলমগীর সারওয়ার,  মো. মিজানুর রহমান, মো. কামরুল আনোয়ার, কাজী মামসাদ, আবু সোহরাব, শাহেদ সারওয়ার শামীম,  প্রশান্ত কুমার সাহা, ফখরুল ইসলাম পনির, দিলওয়ার হোসেন, সাইফুল আজম, দেলোয়ার হোসেন, শাহীন ইব্রাহিম, আবু সাঈদ ফুয়াদ, নাজমুল  হোসাইন রাজু।

সর্বমোট ৩৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন আমাদের বিদ্যালয়ের অন্যতম শুভাকাঙ্খী ও দাতা ইউএসএ প্রবাসী নূর ছাফা। কমিটি আগামীতে স্কুলের উন্নয়ন ছাড়াও  বাৎসরিক বিনোদনমূলক অনুষ্ঠান আয়োজন, সভা-সেমিনার, শিক্ষা-গবেষণা ও সামাজিক উন্নয়নে দলগত ভাবে কাজ করবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়