Cvoice24.com

প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল রাঙামাটির ৪৫০ কর্মহীন

রাঙামাটি প্রতিনিধি, সিভয়েস

প্রকাশিত: ১২:১৮, ২৮ এপ্রিল ২০২১
প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা পেল রাঙামাটির ৪৫০ কর্মহীন

চলমান লকডাউনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে বেজায় খুশি অসহায়-কর্মহীনরা

রাঙামাটিতে করোনাকালীন লকডাউনে কর্মহীন ৪৫০ হতদরিদ্রের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। 

বুধবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৮টায় শহরের চিং হ্লা মং মারী স্টেডিয়ামে জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এই উপহার সামগ্রী বিতরণ করা হয়। এই কার্যক্রমের উদ্বোধন করেন রাঙামাটির সাংসদ ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার।

উপহার সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ৩ কেজি আলু, ১ কেজি লবণ ও ১ লিটার সয়াবিন তেল। 

চলমান লকডাউনে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে বেজায় খুশি অসহায়-কর্মহীনরা। সংকটের এ সময় সহায়তা দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।
 
খাদ্যসামগ্রী বিতরণ শেষে দীপংকর তালুকদার বলেন, ‘প্রধানমন্ত্রী সব সময় খেটে খাওয়া মানুষের কথা ভাবেন। তাই এ মহামরীকালে তাদের পাশে দাঁড়িয়েছেন। কোভিট-১৯ পরিস্থিতির উন্নতি না হলে আগামীতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আরও সহায়তা দেওয়া হবে।’

জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান জানান, প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা দেওয়া হয়েছে রাঙামাটি পৌরএলাকার হতদরিদ্র মানুষের মাঝে। 

সহায়তা বিতরণকালে রাঙামাটি পুলিশ সুপার মীর মোদ্দাচ্ছের হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মানুমসহ জেলা প্রশাসনের অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়