Cvoice24.com

এক ম্যাচ খেলেই আবার ছিটকে গেলেন চাটগাঁর ছেলে নাঈম

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১১:৫৪, ২০ মে ২০২২
এক ম্যাচ খেলেই আবার ছিটকে গেলেন চাটগাঁর ছেলে নাঈম

নাঈম হাসান

টেস্ট দিয়েই দীর্ঘ ১৫ মাস পর জাতীয় দলে ফিরেছিলেন নাঈম হাসান। প্রথম ইনিংসে ক্যারিয়ার সেরা বোলিং করে নিয়েছিলেন ৬টি উইকেট। কিন্তু এক ম্যাচ খেলেই আবার ছিটকে গেলেন এ তরুণ অফস্পিনার। 

চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনে ফিল্ডিং করতে গিয়ে আঙুলে চোট পেয়েছিলেন নাঈম। সেটিই কাল হয়ে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেছেন ২২ বছর বয়সী এই স্পিনার। 

খবরটি নিশ্চিত করেছে বিসিবির মেডিকেল টিম। তবে কতদিন মাঠের বাইরে থাকতে হবে নাঈমকে, তা এখনই নিশ্চিতভাবে জানা যায়নি। তার বদলে স্কোয়াডে নতুন কাউকে নেওয়া হবে কি না, সেটিও পরে জানানো হবে।

চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনই লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারাত্নের ড্রাইভ ঠেকাতে গিয়ে ডানহাতের মাঝের আঙুলে ব্যথা পেয়েছিলেন নাঈম। তবে তখন ঠিক বুঝতে পারেননি আঙুলের সত্যিকারের অবস্থা।

সেই ব্যথা নিয়েই ম্যাচের পঞ্চম দিনও বোলিং করে যান চট্টগ্রামের এ তরুণ অফস্পিনার। বৃহস্পতিবার ম্যাচ শেষে এক্স-রে করানোর পর জানা গেছে, নাঈমের আঙুল ভেঙে গেছে।

আগামী ২৩ মে থেকে ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। সিরিজের দুটি টেস্টই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত।

বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় ও শেষ টেস্টের জন্য স্কোয়াড ঘোষণা করেছিল বিসিবি। ঘোষিত দলে তেমন কোনো চমক না থাকলেও চোটের কারণে বাদ পড়েছিলেন পেসার শরিফুল ইসলাম। চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিন ব্যাটিংয়ের সময় হাতে ব্যথা পেয়েছিলেন এই বাঁহাতি পেসার।

দ্বিতীয় টেস্টে বাংলাদেশের স্কোয়াড-
মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলি চৌধুরী, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, নুরুল হাসান সোহান এবং মোসাদ্দেক হোসেন সৈকত।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়