খৈয়াছড়ায় পর্যটকবাহী মাইক্রোতে ট্রেনের ধাক্কায় নিহত ১১ জন

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৭, ২৯ জুলাই ২০২২
খৈয়াছড়ায় পর্যটকবাহী মাইক্রোতে ট্রেনের ধাক্কায় নিহত ১১ জন

মিরসরাইয়ের খৈয়াছড়া ঝর্ণা এলাকায় ট্রেনের ধাক্কার যাত্রীবাহী একটি মাইক্রো দুমড়ে মুচড়ে গেছে। এই ঘটনায় মাইক্রোর ভেতর থাকা ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৬ জন। 

শুক্রবার(২৯ জুলাই) জুম্মার নামাজের সময় মিরসরাইয়ের খৈয়াছড়া ঝর্ণা এলাকার রেল লাইনে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন।

নিহতরা সকলেই হাটহাজারীর উপজেলা চিকনদন্ডী ইউনিয়নের ৮নং ওয়ার্ড যুগীরহাট এলাকার বাসিন্দা।

জানা যায়, চালকসহ মোট ১৭ জনকে নিয়ে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝর্ণায় পিকনিকে যাচ্ছিলো মাইক্রোটি। তারা সকলেই হাটহাজারীর R & J প্রাইভেট কেয়ার কোচিং সেন্টারের ছাত্র ও শিক্ষক ছিলেন। এ সময় খৈয়াছড়া ঝর্ণা এলাকার রেল লাইন ক্রস করতে গেলে ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় মাইক্রোটি।ট্রেনটি ধাক্কা দিয়ে মাইক্রোবাসটিকে প্রায় দেড় কিলোমিটার দূরে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান  ১১ জন। যারমধ্যে ৪ জন শিক্ষক, ৬ জন ছাত্র ও মাইক্রোবাস চালক।

খৈয়াছড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার নুরুল আবছার সিভয়েসকে বলেন, ‘পর্যটকসহ একটি মাইক্রো খৈয়াছড়া ঝর্ণার দিকে যাচ্ছিল। এ সময় ঢাকার দিক থেকে আসা একটি ট্রেন মাইক্রোটিকে ধাক্কা দিয়ে প্রায় এক কিলোমিটার দক্ষিণে নিয়ে ফেলে। এতে ১১ জন মারা যায়।’

ঘটনাস্থলে থাকা মিরসরাই থানার উপ পরিদর্শক সৈয়দ আহমেদ সিভয়েসকে জানিয়েছেন, এই দুর্ঘটনায় ১১ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। বাকি ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়িতে থাকা সকলে একটি কোচিং সেন্টারের শিক্ষক ও শিক্ষার্থী ছিলেন। 

সর্বশেষ

পাঠকপ্রিয়