সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে ৬ জন দগ্ধ, ৪ জনের অবস্থা আশঙ্কাজনক

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২৩:২৬, ৮ জুলাই ২০২১
সাতকানিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে ৬ জন দগ্ধ, ৪ জনের অবস্থা আশঙ্কাজনক

সাতকানিয়ায় নতুন গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে সৃষ্ট আগুনে দগ্ধ হয়েছেন ছয় জন। এদের মধ্যে চারজনের অবস্থঅ আশঙ্কাজনক, তাদের সকলের ৮০ থেকে ৯০ শতাংশ পুড়ে গেছে। 

বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মনটানা ক্লাবের পিছনে সৈয়দ আহমদের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, সৈয়দ আহমদ (৬৫), শাহনেওয়াজ (২৬), মো. হেলাল (৩৬), খালেদা বেগম (৪০), আবদুস শুক্কুর (৩৬), দেলোয়ার হোসেন (৫৬)।

এদের মধ্যে থেকে দেলোয়ার, খালেদা, শাহনেওয়াজ ও হেলালের শরীরের ৮০ থেকে ৯০ শতাংশ পুড়ে গেছে। তাদের রাত পৌণে ১১টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করানো হয়েছে বলে জানিয়েছেন চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া। 

পৌরসভার প্যানেল মেয়র সাইফুল আলম সোহেল জানান, সন্ধ্যায় সৈয়দ আহমদ নামে এক ব্যক্তির বাড়িতে আনা নতুন গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন ধরে যায়। এতে আশপাশের বাড়ির ৫ সদস্য আগুনে পুড়ে গুরুতর আহত হয়। স্থানীয় মানুষ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার হুমায়ুন খার নায়েন জানান, সিলিন্ডার গ্যাস লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আহত পাঁচ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আগুন নিয়ন্ত্রণে এসেছে।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আবদুল আহাদ ইদ্রিস জানান, আগুনে দগ্ধ চারজনকে হাসপাতালে আনা হলে সবাইকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সবাই প্রায় ৮০-৯০ শতাংশ পুড়ে গেছে।


 

সর্বশেষ

পাঠকপ্রিয়