স্ত্রীর বান্ধবীর সাথে প্রিন্স উইলিয়ামের পরকীয়া!

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ১০:৪০, ২১ মার্চ ২০২৪
স্ত্রীর বান্ধবীর সাথে প্রিন্স উইলিয়ামের পরকীয়া!

সম্প্রতি ব্রিটিশ রাজপরিবারে অবৈধ প্রেমের জড়ানোর জল্পনা-কল্পনায় মিডিয়ার মনোযোগের বিষয় হয়ে উঠেছেন রোজ হ্যানবারি । অন্যদিকে কেট মিডলটন, ওয়েলসের রাজকুমারী, গত ডিসেম্বর থেকে তার কোন প্রকাশ্য উপস্থিতির নেই, ফলে এ পরকীয়া গল্প আরও ছড়াচ্ছে। ২০২৪ সালের জানুয়ারিতে তার পেটে অস্ত্রোপচারের খবর, তার মৃত্যু থেকে সম্ভাব্য বিবাহবিচ্ছেদ পর্যন্ত  সবকিছুই এখন আলোচনার বিষয়।

প্রিন্স উইলিয়ামের পরকীয়া নিয়ে আবারও গুঞ্জন উঠেছে। প্রিন্সেস অব ওয়েলস কেট মিডলটন লোকচক্ষুর আড়ালে থাকায়, বিষয়টি নিয়ে নতুন করে ডালপালা মেলতে শুরু করেছে। ধারণা করা হচ্ছে রাজ পরিবারের ঘনিষ্ঠ লেডি রোজ হ্যানবারির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ভবিষ্যতের এই রাজা। সোমবার (১৮ মার্চ) গ্ল্যামারের এক প্রতিবেদনে বলা হয়, রোজের বিষয়টি উঠে আসে ২০১৯ সালে দ্য সান পত্রিকার একটি প্রতিবেদনে। হানবুরি রাজপরিবারের কাছের একজন সদস্য। এ সূত্রেই কেটের বন্ধু হয়ে ওঠেন রোজ।

তবে কী প্রিন্সেস ডায়ানার নিয়তি আবার অমোঘ সত্য হয়ে ফিরছে কেট মিডলটনের বৈবাহিক জীবনে?
 
সে সময়ের এক ঘনিষ্ঠ সূত্র দাবি করে, উইলিয়ামের সঙ্গে সম্পর্কে জড়ানোর জেরে কেট ও হ্যানবারির মধ্যে সম্পর্কের অবনতি হয়েছে। সে সময়, এক ব্রিটিশ কলামিস্ট প্রিন্স উইলিয়ামের এ সম্পর্কের ব্যাপারে ইঙ্গিত করে এক টুইট করে বলেন, এই সম্পর্কের কথা সবাই জানে। তবে পরে এই টুইটটি মুছে ফেলতে বাধ্য হন তিনি।
 
সম্প্রতি পেটে অস্ত্রোপচারের জন্য রাজ পরিবারের বেশ কয়েকটি অনুষ্ঠানে দেখা যায়নি কেট মিডলটনকে। যদিও অনেকেই অনুমান করছেন সম্পর্ক ভালো যাচ্ছে না উইলিয়াম ও কেটের মধ্যে। আর তার কারণ লেডি রোজ হানবুরি। তবে এই গুঞ্জনের বিষয়ে মুখ খুলেছেন হানবুরি। তিনি এই বিষয়টিকে সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেন।
 
এর আগে উইলিয়ামের বাবা রাজা তৃতীয় চার্লসের সম্পর্কেও এমন গুঞ্জন ওঠে। যা পরবর্তীতে সত্যি হয়। যে কারণে ভেঙে যায় চার্লস ও প্রিন্সেস ডায়ানার সংসার। সেই একই পথে হাঁটছেন কিনা উইলিয়াম তা নিয়ে জনমনে তৈরি হয়েছে তুমুল কৌতুহল।

 

সর্বশেষ

পাঠকপ্রিয়