Cvoice24.com


লোহাগাড়ায় চুরি হওয়া ট্রাক ফিরোজপুরে উদ্ধার

প্রকাশিত: ১০:৩৩, ৮ জুলাই ২০২০
লোহাগাড়ায় চুরি হওয়া ট্রাক ফিরোজপুরে উদ্ধার

লোহাগাড়া উপজেলা সদর পুরাতন থানা এলাকা থেকে চুরি হওয়া একটি ট্রাক ফিরোজপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় ট্রাক চোর শরিফুল ইসলাম (২৭)কে গ্রেপ্তার করা হয়।  সে খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভা ইসলামপুর এলাকার রহিম উল্লাহর ছেলে। বুুধবার (৮ জুলাই) সকালে লোহাগাড়া থানা পুলিশ সিভয়েসকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৯ জুন রাতে লোহাগাড়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে পুরাতন থানা সংলগ্ন  এলাকায় পার্কিং করা অবস্থায় ট্রাকটি চুরি হয়। ট্রাক চুরির খবর পেয়ে ট্রাক মালিক মিজানুর রহমান বাদী হয়ে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ তদন্ত করে ট্রাকটি উদ্ধার করতে অভিযান শুরু করে। 

লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ সিভয়েসকে বলেন, লোহাগাড়া থানা এলাকা থেকে ট্রাক চুরির মামলা তদন্তের দায়িত্ব দেওয়া হয় পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলামকে। 

গত ৫ জুলাই রাতে তার নেতৃত্বে একটি টিম চট্টগ্রাম শহরের ২ নং গেইট এলাকায় অভিযান চালিয়ে ট্রাক চোর চক্রের সদস্য শরীফুলকে আটক করে। জিজ্ঞাসাবাদে সে লোহাগাড়া থেকে ট্রাক চুরির কথা স্বীকার করে এবং ট্রাকটি পিরোজপুর জেলার সদর থানাধীন পানি ট্যাংকি এলাকায় আছে বলে পুলিশকে জানায়। 

পুলিশ তার দেয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে পিরোজপুর থেকে ট্রাকটি উদ্ধার করে লোহাগাড়া থানায় নিয়ে আসেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধারকৃত ট্রাক লোহাগাড়া থানা হেফাজতে রয়েছে।

-সিভয়েস/এসএইচ

লোহাগাড়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়