image

উত্তর জেলার ২০ ইউনিটের আহবায়ক কমিটি দিল ছাত্রদল

image

চট্টগ্রাম উত্তর জেলার আওতাধীন ২০ ইউনিটের আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সম্পাদক ইকবাল হোসেন শ্যালম এসব ইউনিটের অনুমোদন দেন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ছাত্রদলের কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।  

আগামী ২ মাসের মধ্যে আওতাধীন ইউনিটের কমিটি জেলা বরাবরে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

নব গঠিত এসব ইউনিটের মধ্যে রয়েছে, হাটহাজারী উপজেলা, পৌরসভা, হাটহাজারী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ, শহীদ জিয়াউর রহমান সিটি কর্পোরেশন ডিগ্রী কলেজ, ফতেয়াবাদ সিটি করবেন ডিগ্রী কলেজ, কুয়াইশ বুড়িশ্চর শেখ মোহাম্মদ বিশ্ববিদ্যালয় কলেজ, সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজ, বিজয় স্মরণী ডিগ্রী কলেজ, লতিফা সিদ্দিক ডিগ্রী কলেজ, রাঙ্গুনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ, উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রী কলেজ, এম শাহ আলম চৌধুরী ডিগ্রী কলেজ, রাজানগর রানিহার ডিগ্রী কলেজ, সন্দ্বীপ সরকারি হাজী আব্দুল বাতেন কলেজ, সন্দ্বীপ মোস্তাফিজুর রহমান ডিগ্রী কলেজ, উত্তর সমিতির ডিগ্রি কলেজ, সাউথ সন্দ্বীপ ডিগ্রী কলেজ, মিরসরাই উপজেলা, মিরসরাই পৌরসভা ও রাঙ্গুনিয়া উপজেলা।

উত্তর জেলার আওতাধীন ২০ ইউনিটের আহ্বায়ক ও সদস্য সচিব হলেন, হাটহাজারী উপজেলার আহ্বায়ক করা হয়েছেন তকিবুল হাসান চৌধুরী তকি ও সদস্য সচিব গাজী আব্দুল মুবিন। পৌরসভার আহ্বায়ক মো. রেজাউল করিম চৌধুরী রকি ও সদস্য সচিব মো. সাহেদ খান। হাটহাজারী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের আহ্বায়ক মো. রাসেল ও সদস্য সচিব মোহাম্মদ মমিনুল ইসলাম। শহীদ জিয়াউর রহমান সিটি করপোরেশন ডিগ্রি কলেজের আহ্বায়ক মো. ওমর ফারুক ও সদস্য সচিব মো. রিয়াজউদ্দিন সম্রাট। ফতেয়াবাদ সিটি করপোরেশন ডিগ্রি কলেজের আহ্বায়ক মো. আলমগীর ও সদস্য সচিব জুবায়ের সায়মন অন্তু। কুয়াইশ বুড়িশ্চর শেখ মো. বিশ্ববিদ্যালয় কলেজের আহ্বায়ক মো. সাজ্জাদ হোসেন রানা ও সদস্য সচিব মো. ফাহাদ আহমেদ মাহিন। সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজের আহ্বায়ক মো. আশরাফ আলী জিকু ও সদস্য সচিব মো. সাজ্জাদ হোসেন। বিজয় স্মরণী ডিগ্রি কলেজের আহ্বায়ক মো. আজিজুর রহমান ও সদস্য সচিব মো. আরিফুর শরীফ শাহাদাত। লতিফা সিদ্দিক ডিগ্রি কলেজে আহ্বায়ক মো. সুজাউদ্দিন শুভ ও সদস্য সচিব মো. মাহফুজ আলী। 

রাঙ্গুনিয়া বিশ্ববিদ্যালয় কলেজের আহ্বায়ক মো. নাহিদ আল মামুন খান ও সদস্য সচিব মো. কাইয়ুম। উত্তর রাঙ্গুনিয়া ডিগ্রি কলেজের আহ্বায় মো. সাঈম ও সদস্য সচিব মো. ইরফানুল কায়েস। এম শাহ আলম চৌধুরী ডিগ্রি কলেজের আহ্বায়ক মো. জাবেদ ইমরান জিসান ও সদস্য সচিব মো. আসিফুল আলম চৌধুরী। রাজানগর রাণীহাট ডিগ্রি কলেজের আহ্বায়ক মো. আরিফুল ইসলাম ও সদস্য সচিব মো. রকিবুল হাসান। সন্দ্বীপ সরকারি হাজী আব্দুল বাতেন কলেজের আহ্বায়ক মো. আশিকুর রহমান ও সদস্য সচিব মো. রেজাউল হাসান নাহিদ। সন্দ্বীপ মোস্তাফিজুর রহমান ডিগ্রি কলেজের আহ্বায়ক মো. মেহেদী হাসান ও সদস্য সচিব আল-আমিন মেহেরাজ। উত্তর সন্দ্বীপ ডিগ্রি কলেজের আহ্বায়ক মো. মামুন ও সদস্য সচিব মো. সালমান। সাউথ সন্দ্বীপ ডিগ্রি কলেজের আহ্বায়ক নূর মোহাম্মদ রায়হান ও সদস্য সচিব মো. আফসার। মিরসরাই উপজেলার আহ্বায়ক সারোয়ার হোসেন রুবেল ও সদস্য সচিব মো. ফরহাদ হোসাইন। মিরসরাই পৌর শাখায় আহ্বায়ক হোসেন মোহাম্মদ মাসুম ও সদস্য সচিব ইনজামামুল হক ইমন। রাঙ্গুনিয়া উপজেলায় আহ্বায়ক মো. আবু বক্কর ও সদস্য সচিব মো. হেলাল আহমদ।

চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম জনি সিভয়েসকে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ মঙ্গলবার চট্টগ্রাম উত্তর জেলার আওতাধীন ২০  ইউনিটের আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে।

সিভয়েস/এমএন

image

সম্পাদক : এম. নাসিরুল হক

ফোনঃ ০৩১২৮৫০৫৯০
ই-মেইল : news@cvoice24.com
news.cvoice24@gmail.com

সিভয়েস মিডিয়ার একটি প্রতিষ্ঠান

আর কে আর ট্রেড সেন্টার
বাড়িঃ ২৩৪, নিচতলা, ঝাউতলা স্টেশন রোড দক্ষিণ খুলশী, চট্টগ্রাম

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

Copyright © cvoice24.com 2018