Cvoice24.com

সংকট মোকাবেলায় সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী : আ জ ম নাছির

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত: ১৮:০৯, ১৬ এপ্রিল ২০২১
সংকট মোকাবেলায় সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন প্রধানমন্ত্রী : আ জ ম নাছির

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, করোনাভাইরাস সংক্রমণের কারণে উদ্ভূত সংকট মোকাবিলায় সামনে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য দেশের সব মহলের মানুষের জন্য গ্রহণ করেছেন প্রয়োজনীয় সব উদ্যোগ।

আজ শুক্রবার (১৬ এপ্রিল) জুমা নামাজ আদায়ের পর এম এ আজিজ স্টেডিয়াম মসজিদ প্রাঙ্গণে হতদরিদ্রদের মাঝে নগদ অর্থ ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে স্বাস্থ্যসেবা নিশ্চিত করার ঐকান্তিক চেষ্টার পাশাপাশি দিনমজুর ও গরিব শ্রেণীর মানুষের খাদ্য সহায়তা নিশ্চিত করেছেন। সরকার ও রাষ্ট্রের পক্ষ থেকে প্রয়োজনীয় পদক্ষেপের পাশাপাশি তার দল আওয়ামী লীগকে ও জনগণের দোরগোড়ায় নামিয়েছেন তিনি। সরকার, দল ও বিভিন্ন সংগঠনের সমন্বয়ে মানুষকে খাদ্য ও আর্থিক সহায়তা প্রদানের বিষয়টিও তিনি সরাসরি মনিটরিং করছেন।’

এসময় সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীনের নিজস্ব অর্থায়নে নগদ অর্থ ও ৩’শ প্যাকেট করোনা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়। এতে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাবেক ছাত্রনেতা ও নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা হেলাল উদ্দিন।

এসময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমেদ,  চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র গিয়াস উদ্দীন, যুবলীগ নেতা ওয়াহিদুল আলম শিমুল, মহানগর যুবলীগ আহবায়ক সদস্য শহিদুর রহমান শহিদ, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা রুবেল আহমেদ বাবু, নগর ছাত্রলীগের সহ-সম্পাদক ওসমান গনি, সদস্য জালাল আহমেদ রানা, স্বেচ্ছাসেবকলীগ নেতা আরমান, নাজিম, ফয়সাল, ছাত্রলীগ নেতা জাবেদুল হক, ফারুক আজম শাওন বাবু, রেজা হাসান, কায়েস, আবরার বিন শফিক, মোন্তাকিম চৌধুরী প্রমুখ।

সর্বশেষ

পাঠকপ্রিয়