Cvoice24.com
corona-awareness

সাতকানিয়ায় রাজাকার নাতিকে বানানো হলো স্বেচ্ছাসেবক লীগের সভাপতি!

সাতকানিয়া প্রতিনিধি

প্রকাশিত: ২১:৫০, ১৯ জুলাই ২০২১
সাতকানিয়ায় রাজাকার নাতিকে বানানো হলো স্বেচ্ছাসেবক লীগের সভাপতি!

রাজাকার নাতিকে উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বানানোর অভিযোগ তুলে বহিস্কারের দাবিতে মানববন্ধন

উত্তর সাতকানিয়া নবগঠিত স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে এরফানুর রহমান সুমনকে সভাপতি করায় ক্ষোভ জানিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী। সোমবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কালিয়াইশে এলাকাবাসী তার দাদা আবদুল মোনাফ কোম্পানীর রাজাকার কমান্ডার দাবি করে এ মানববন্ধন করে।

একইসঙ্গে তার দাদা মুক্তিযোদ্ধা আবুল কাদের, চট্টগ্রাম আদালতের আইনজীবী আহমদ হোসেন মোক্তার, ধর্মপুর দোয়াড়ি বৈদ্য, যুব রক্ষিত হত্যার আসামি অভিযোগ তুলেন তারা।

মানববন্ধনে বক্তারা বলেন, এরফানুর রহমান সুমন রাজাকার কমান্ডার ও একাধিক হত্যা মামলার আসামি আবদুল মোনাফের নাতি। তার বাবা মোস্তাফিজুর রহমানও ইউনিয়ন বিএনপির উপদেষ্টা ও পৃষ্ঠপোষক ছিলেন। এছাড়া গত ইউপি নির্বাচনে এলডিপির প্রার্থী  হোসেন উদ্দীন ভুট্ট্রোর প্রস্তাবকারী ছিলেন তার চাচা মাহফুজুর রহমান। এরপরও বিশাল অর্থের বিনিময়ে একটি কুচক্রী মহল তাকে নবগঠিত উত্তর সাতকানিয়া স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বানিয়েছে।অনতিবিলম্বে তাকে এ পদ থেকে বহিস্কার ও অব্যাহতি দেওয়ার দাবি জানিয়েছেন তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, আবুল হোসেন কালিয়াইশী, আদুল গফর মুক্তার, এরফান উদ্দিন তালুকদার, সামশুল ইসলাম ও মো. রুবেল প্রমুখ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়