Cvoice24.com

সাম্প্রদায়িকতা রুখতে রাজপথে চট্টগ্রাম আওয়ামী লীগ

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৪৩, ১৯ অক্টোবর ২০২১
সাম্প্রদায়িকতা রুখতে রাজপথে চট্টগ্রাম আওয়ামী লীগ

দেশজুড়ে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে চট্টগ্রামে সম্প্রীতি সমাবেশ ও শোভাযাত্রা করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন। হাজার হাজার নেতাকর্মী নিয়ে শোভাযাত্রাটি নগরের কাজীর দেউড়ী মোড় থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের আয়োজিত শোভাযাত্রায় অংশ নেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ.জ.ম নাছির উদ্দিন, সিটি করপোরেশনের সাবেক প্রশাসক খোরশেদ আলম সুজন ও সহ সভাপতি এডভোকেট ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল। এসময় মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেন।

এসময় নেতারা বলেন, দেশজুড়ে হিন্দু সম্প্রদায়ের ঘরবাড়ি, মন্দির ও পূজামণ্ডপে অগ্নি সংযোগ, হামলা, ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। সাম্প্রদায়িক অপশক্তিকে নির্মূল করতে আওয়ামী লীগ রাজপথে আছে এবং থাকবে। এই সাম্প্রদায়িক অপশক্তির বিষ দাঁত না ভাঙ্গা পর্যন্ত আওয়ামী লীগ মাঠ ছাড়বে না। তাদের সমুচিত জবাব দিতে নেতাকর্মীরা প্রস্তুত আছে। আগামী ১০দিন নগরের প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। 

শোভাযাত্রা শেষে নগরের একটি কনভেনশন হলে নগরের তৃণমূল থেকে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে বর্ধিত সভার আয়োজন করে মহানগর আওয়ামীলীগ।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়