Cvoice24.com

নির্বাচনে আসা ছাড়া বিএনপির বিকল্প কোন উপায় নেই— বললেন আ জ ম নাছির 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২২:০৬, ৬ আগস্ট ২০২২
নির্বাচনে আসা ছাড়া বিএনপির বিকল্প কোন উপায় নেই— বললেন আ জ ম নাছির 

জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট উদযাপন উপলক্ষে ৩২নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির প্রস্তুতি সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসবেই। নির্বাচনে আসা ছাড়া তাদের সামনে কোন বিকল্প উপায় নেই বলে মন্তব্য করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (৬ আগস্ট) সন্ধ্যায় আন্দরকিল্লা নজির আহমদ চৌধুরী রোডের আবদুল আজিজ মিলনায়তনে অনুষ্ঠিত জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট উদযাপন উপলক্ষে ৩২নম্বর আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির প্রস্তুতি সভায় তিনি এ মন্তব্য করেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসবেই। নির্বাচনে আসা ছাড়া তাদের সামনে বিকল্প কোন উপায় নেই। তাই তারা পরিকল্পিতভাবে এখন দুটি কাজ করছে। একদিকে সরকারের ভাবমূর্তি বিনষ্টের ষড়যন্ত্র করছে। অন্যদিকে, ছলে বলে কৌশলে ক্ষমতা দখলের পায়তারা চালাচ্ছে। বিএনপি জামায়াতের এই অপতৎপরতার দাঁত ভাঙা জবাব দিতে আমাদের নেতাকর্মীদেরকে সতর্ক অবস্থানে মাঠে থাকতে হবে। সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রমকে অধিকতর গুরুত্বের সাথে সম্পন্ন করতে হবে। 

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রতিটি ওয়ার্ডে তিনটি করে ইউনিট। প্রত্যেক ইউনিটে ৩৭ জনের একটি কমিটি রয়েছে। এই ৩৭ জন প্রত্যেকে যদি ১০ জন করে সদস্য সংগ্রহ করতে পারেন তাহলে একটি ইউনিটে নিদেনপক্ষে ৩৭০ জন নতুন সদস্য আসবে। তিনটি ইউনিটে নতুন সদস্য সংখ্যা হবে মোট ১ হাজার ১১০ জন। ১৯৭০ সালের নির্বাচন পূর্ববর্তী সময়ে আমাদের পূর্বসুরিরা এমন কাজই করে গেছেন। তাই আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় এসেছিল। 

আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হাসানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ দিদারুল আলমের সঞ্চালনায় সভায় ওয়ার্ড আন্দরকিল্লা আওয়ামী লীগ নেতা এস মুরাদ, প্রকাশ দাশ অসিত, হেলাল উদ্দিন আলী, আশীষ ভট্টাচার্য, খোরশেদ আলম, তারেক হায়দার বাবু, মহিউদ্দিন শেখ, ননী গোপাল চৌধুরী চঞ্চল, মোকতার হোসেন, রতন আচার্য্য ও মনজুর হোসাইন প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
 

সর্বশেষ

পাঠকপ্রিয়