Cvoice24.com

সরকারের সহযোগিতায় কিছু প্রতিষ্ঠান দেশটা লুটেপুটে খাচ্ছে: জিএম কাদের

সিভয়েস ডেস্ক

প্রকাশিত: ১৮:২৩, ৩ জুন ২০২৩
সরকারের সহযোগিতায় কিছু প্রতিষ্ঠান দেশটা লুটেপুটে খাচ্ছে: জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ‘বিদ্যুতের অভাবে বেশিরভাগ ফ্যাক্টরি বন্ধ হয়ে যাচ্ছে। অনেকে চাকরিচ্যুত হচ্ছেন। সরকারের সহযোগিতায় আজ কিছু প্রতিষ্ঠান দেশটা লুটেপুটে খাচ্ছে। আওয়ামী লীগ সম্পূর্ণ স্বৈরাচারি কায়দায় দেশটাকে শাসন করছে।’

শনিবার (৩ জুন) দুপুরে নরসিংদীর শিল্পকলা অডিটরিয়ামে অনুষ্ঠিত জাতীয় পার্টির নরসিংদী জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিরোধী দলীয় উপনেতা বলেন, ‘বিদ্যুৎ বিল দফায় দফায় বৃদ্ধি করার পরেও জনগণ তা দিয়ে গেছে। না দিলে সংযোগ বন্ধের পাশাপাশি জোর জুলুম করে নেওয়া হয়েছে বিদ্যুৎ বিল। তবে কেন কয়লার অভাবে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র বন্ধ হবে? এর দায়ভার সম্পূর্ণ সরকারের।’

‘প্রশাসন থেকে শুরু করে আইনশৃঙ্খলা বাহিনী, আর্মি, নির্বাচন কমিশন, সবাই একটি দলের গুণগান করছেন, সেই দলের নির্দেশনা মোতাবেক চলছে। সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো বিচার বিভাগ যেখানে সম্পূর্ণ নিরপেক্ষ সেটাও চলছে আজ ওই দলের ইশারায়। বাকশালের মতো একটা দল তৈরি হয়েছে, যেখানে সাধারন মানুষের কোনো জায়গা নেই। সুতরাং এই সরকারের অধীনে সুষ্ঠ নির্বাচন আশা করা সম্ভব না’, বলেন জাতীয় পার্টির এই নেতা।

সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনা করে বক্তব‍্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক চুন্নু। এসময় জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সফিকুল ইসলাম সফিকের সভাপতিত্বে সদস্য সচিব ওমর ফারুক মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সংসদ সদস্য ফকরুল ইমাম হোসেন, লিয়াকত হোসেন খোকা, নাজমা আক্তার, আলমগীর সিকদার লোটনসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা।

সর্বশেষ

পাঠকপ্রিয়