Cvoice24.com

সিজেকেএস’র ক্রিকেট টুর্নামেন্ট শুরু ২৫ ফেব্রুয়ারি

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫৫, ২৩ ফেব্রুয়ারি ২০২১
সিজেকেএস’র ক্রিকেট টুর্নামেন্ট শুরু ২৫ ফেব্রুয়ারি

‘মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১’ উপলক্ষে সিজেকেএস’র সংবাদ সম্মেলন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে নগরের এম এ আজিজ স্টেডিয়ামে শুরু হচ্ছে ‘মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১’।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) আয়োজিত এ ‘মুজিব শতবর্ষ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২১’ উপলক্ষে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সংস্থাটির সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আগামী ২৫ ফেব্রুয়ারি চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে সকাল ৯ টায় টুর্নামেন্ট উদ্বোধন করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড সহসভাপতি সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সিজেকেএস আয়োজিত সংবাদ সম্মেলনে আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘করোনা মহামারির কারণে খেলাধুলা দীর্ঘ সময় ধরে বন্ধ রয়েছে। এমন অবস্থায় অসহায় মানবেতর জীবনাযাপন করছেন আমাদের ক্রীড়াবিদরা। তাই সামাজিক ও মানবিক দায়িত্ববোধ থেকে খেলাধুলাকে ধীরে ধীরে মাঠে নামানোর প্রয়াসে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে। 

তিনি বলেন, ‘যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ১২টি নির্দেশনা মেনে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ক্রীড়া জগতে নিবেদিত ৭ জন সংগঠক ও সিজেকেএস’র একজন গ্রাউন্ডসম্যানের অবদানকে স্মরণে রেখে টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৮টি দলের নাম রাখা হয়েছে। সিজেকেএস সম্পূর্ণ অর্থায়নে টুর্নামেন্টের জন্য ২২লাখ ৬০ হাজার টাকা বাজেট নির্ধারণ করা হয়েছে।
 
চট্টগ্রামের ৭ জন প্রয়াত ক্রীড়া সংগঠক ও একজন সিজেকেএস কর্মচারীর নামে গঠিত ৮টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। 

জানা গেছে, সিজেকেএস’র গ্রাউন্ডসম্যান আবদুর রশিদ, ক্রীড়া সংগঠক রাশেদ আজগর চৌধুরী, হাজী রফিক আহমেদ, আল্লামা মো. ইকবাল, জালাল উদ্দিন আহমেদ, শহীদ শামসুল আবেদীন, আবু জাফর ও ইউনুস গণি চৌধুরীর নামে অংশগ্রহণকারী ৮টি দলের নাম রাখা হয়েছে।

সংবাদ সম্মেলনে সিজেকেএস সহ-সভাপতি হাফিজুর রহমান, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলহাজ্ব আলী আব্বাস দিদারুল ইসলাম চৌধুরী, অ্যাডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, এহসানুল হায়দার চৌধুরী বাবুল, সিজেকেএস ক্রিকেট কমিটি সম্পাদক আবদুল হান্নান আকবরসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

পাঠকপ্রিয়