Cvoice24.com
corona-awareness

করোনার প্রথম পরীক্ষায় নেগেটিভ সাকিব, অপেক্ষায় মুস্তাফিজ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৭:৩৫, ৮ মে ২০২১
করোনার প্রথম পরীক্ষায় নেগেটিভ সাকিব, অপেক্ষায় মুস্তাফিজ

ভারতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে গিয়েছিলেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। করোনার কারণে টুর্নামেন্টের মাঝপথেই আইপিএলের এবারের আসর স্থগিত হয়ে যায়। ভারত থেকে ফিরে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন সাকিব ও মুস্তাফিজ। 

গতকাল (শুক্রবার) কোয়ারেন্টাইনে থেকে করোনা পরীক্ষার নমুনা দেন সাকিব। আজ (শনিবার) হাতে পাওয়া খবরে জানা গেছে, প্রথম পরীক্ষায় নেগেটিভ ফল এসেছে এই অলরাউন্ডারের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসাইন চৌধুরী গণমাধ্যমকে জানান, ‘গতকাল সাকিবের করোনা পরীক্ষার নমুনা নেওয়া হয়েছিল। আজ যে ফল হাতে পেয়েছি, সেখানে নেগেটিভ এসেছে। এটি আমাদের রুটিন পরীক্ষার অংশ ছিল। যেহেতু সে ভার‍ত থেকে এসেছে।’

আইপিএল থেকে ফিরে সাকিব উঠেছেন রাজধানী গুলশানের এক হোটেলে। একই বিমানে ফিরেছেন আরেক ক্রিকেটার মুস্তাফিজুর রহমান। সস্ত্রীক মুস্তাফিজ আছেন কারওয়ান বাজারের একটি পাঁচতারকা হোটেলে। সাকিবের গতকাল পরীক্ষা করা হলেও মুস্তাফিজদের নমুনা নেওয়া হয়েছে আজ।

মনজুর বলেন, ‘আমরা সাকিবের নমুনা গতকাল নিয়েছিলাম। স্ত্রী সহ মুস্তাফিজের পরীক্ষার নমুনা আজ নেওয়া হয়েছে। এই ফল পাওয়া যাবে আগামীকাল।’

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়