Cvoice24.com
corona-awareness

সুপার লিগ খেলবেন না, যুক্তরাষ্ট্র গেলেন সাকিব

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ২০:২৩, ১৮ জুন ২০২১
সুপার লিগ খেলবেন না, যুক্তরাষ্ট্র গেলেন সাকিব

সাকিব আল হাসান।

পরিবারের সঙ্গে সময় কাটাতে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের সুপার লিগ না খেলেই যুক্তরাষ্ট্রে চলে গেলেন সাকিব। আজ শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্রে যেতে রওনা হয়েছেন তিনি। 

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান। তিনি জানান, ‘আমাদের সঙ্গে সাকিব আল হাসানের কথা হয়েছে। তিনি জানিয়েছিলেন, সুপার লিগে খেলবেন না, পরিবারের সঙ্গে সময় কাটাতে যুক্তরাষ্ট্র যাবেন। আমরা তার কথার মূল্যায়ন করেছি। অনেক দিন তিনি পরিবারের থেকে দূরে। তাই তাকে আমরা ছেড়ে দিচ্ছি। সাকিবকে ছাড়াই সুপার লিগে খেলবে মোহামেডান।’

গতকাল লিগ পর্বের শেষ ম্যাচে মোহামেডানের অধিনায়কত্বও করেননি সাকিব। এ ম্যাচে মোহামেডানকে নেতৃত্ব দিয়েছেন শুভাগত হোম চৌধুরী।

সব ঠিক থাকলে আগামী ২৯ জুন বাংলাদেশ দল জিম্বাবুয়ে সফরে যাবে। এক টেস্ট, তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টির সিরিজে খেলবে বাংলাদেশ। সাকিব যুক্তরাষ্ট্র থেকে সরাসরি জিম্বাবুয়েতে দলের সঙ্গে যোগ দেবেন। সফরের আগে দেশে জাতীয় দলের কোনো অনুশীলন ক্যাম্প হবে না। প্রিমিয়ার লিগ শেষে তিন দিনের বিশ্রাম কাটিয়ে জিম্বাবুয়ে যাবেন ক্রিকেটাররা। সাকিবের মতো জাতীয় দলের কোচিং স্টাফের সদস্যরাও সরাসরি জিম্বাবুয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।

কয়েক দিন আগে মাঠে আচরণবিধি ভাঙায় তিন ম্যাচ ও ৫ লাখ টাকা জরিমানার শাস্তি পান সাকিব। নিষেধাজ্ঞা শেষে কাল গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠে ফিরে রানের দেখা পাননি পুরো টুর্নামেন্টে নিজের ছায়া হয়ে থাকা সাকিব। মোহামেডানের হয়ে ৮ ম্যাচ খেলে ১৫ গড়ে সাকিবের মোট রান  মাত্র ১২০। বোলিংয়ে ৮ ম্যাচে নিয়েছেন ৯ উইকেট।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়