Cvoice24.com
corona-awareness

প্যারাগুয়ের বিপক্ষে সাবধানী আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

সিভয়েস খেলা ডেস্ক

প্রকাশিত: ১২:৩২, ২১ জুন ২০২১
প্যারাগুয়ের বিপক্ষে সাবধানী আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

ফাইল ছবি

চলতি কোপা আমেরিকায় নিজেদের তৃতীয় ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ প্যারাগুয়ে। মঙ্গলবার (২২ জুন) বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হবে ম্যাচটি। এ ম্যাচে আর্জেন্টিনার একাদশে আসতে পারে একাধিক পরিবর্তন।

প্রথম দুই ম্যাচে আর্জেন্টিনার প্রথম একাদশে জায়গা না পেলেও প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচে সুযোগ পাচ্ছেন সার্জিও আগুয়েরো। চিলির বিপক্ষে শেষ ১০ মিনিটের জন্য মাঠে নেমেছিলেন তিনি। আর উরুগুয়ের বিপক্ষে তার মাঠেই নামা হয়নি। 

আগুয়েরো আর্জেন্টিনার প্রথম একাদশে সবশেষ খেলেছেন ২০১৯ সালে। তাই প্যারাগুয়ের বিপক্ষে মেসি-আগুয়েরোর জুটির দেখা মিলবে কিনা তার জন্য অপেক্ষায় থাকতেই হচ্ছে।

চোটের সমস্যায় আছেন জিওভানি লো সেলসোর। তার জায়গায় সুযোগ পেতে পারেন লেয়ান্দ্র পারেদেস বা এজেকুয়েল পালাসিওস। 

দলের সবশেষ অনুশীলনে গঞ্জালেজকে বিশ্রাম দিয়েছিলেন কোচ স্কালোনি। লিওনেল মেসি ও মার্টিনেজের সঙ্গে নামিয়েছেন আগুয়েরোকে। তবে এ ম্যাচে ডি মারিয়া থাকতে পারেন শুরুর একাদশে।

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ : এমিলিয়ানো মার্টিনেজ, গঞ্জালো মন্টিয়েল/নাহুয়েল মোলিনা, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি/জার্মান পেজ্জেল্লা, নিকোলাস তালিয়াফিকো/মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, গুইদো রদ্রিগেজ, এজেকুয়েল পালাসিওস/লেয়ান্দ্র পারেদেস, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও সার্জিও আগুয়েরো।

গেল ম্যাচে উরুগুয়েকে ১-০ গোলে হারিয়ে কোপায় নিজেদের প্রথম জয় পায় আর্জেন্টিনা। এর আগে চিলির সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল লিওনেল মেসিরা। গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরের রাউন্ডে যেতে তাই তৃতীয় ম্যাচে সাবধানী পরিকল্পনাই করছেন কোচ স্কালোনি। 

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়