টেকনাফে পাওনা টাকা ফেরত চেয়ে মিলল গুলির আঘাত

সিভয়েস২৪ ডেস্ক

প্রকাশিত: ০০:৫৪, ৩০ মার্চ ২০২৪
টেকনাফে পাওনা টাকা ফেরত চেয়ে মিলল গুলির আঘাত

কক্সবাজারের টেকনাফে পাওনা টাকা চাইতে গিয়ে বন্ধুর গুলিতে এক তরুণ আহত হয়েছেন। ওই তরুণের নাম মোহাম্মদ জোবাইর (২৪)। তাঁর অবস্থা আশঙ্কাজনক। শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় সদর ইউনিয়নের নাজিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে এখনও পুলিশে রিপোর্ট করেননি ভুক্তভোগীর পরিবার।

গুলিবিদ্ধ জোবাইর নাজিরপাড়ার মৃত আবদুল খালেকের ছেলে। বন্ধুর গুলিতে তাঁর আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ এনামুল হক।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, নাজিরপাড়া এলাকায় একটি দোকান রয়েছে ফুটবল খেলোয়াড় ও দোকানদার মোহাম্মদ জোবাইরের। তিনি একই এলাকার বাসিন্দা বন্ধু ও ফুটবল খেলোয়াড় নাজিবুল্লাহর কাছে ৮০০ টাকা পান। বিষয়টি নিয়ে আজ দুই বন্ধুর মধ্যে কথা–কাটাকাটি হয়। কিছুক্ষণ পর নাজিবুল্লাহ, তাঁর ভাইসহ কয়েকজন মিলে জোবাইরের বসতঘরে গিয়ে গুলি চালান। এ সময় জোবাইর ঘর থেকে বাইর হতে চাইলে মাথায় গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে যান। গুলির শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান। পরে জোবাইরকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক খানে আলম জানান, সন্ধ্যার পরে কপালের ওপরে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় একজনকে হাসপাতালে আনা হয়। তাঁর অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, ‘বন্ধুর গুলিতে এক তরুণ গুলিবিদ্ধ হয়েছেন বলে শুনেছি, কিন্তু এখন পর্যন্ত কেউ কোনো ধরনের অভিযোগ করেননি। ঘটনাস্থলে এক দল পুলিশ পাঠানো হয়েছে।’

সর্বশেষ

পাঠকপ্রিয়