Cvoice24.com


পটিয়ায় ২ মেয়েকে 'হত্যার' পর পিতার আত্মহত্যার চেষ্টা

প্রকাশিত: ০৯:৪১, ১ জুলাই ২০২০
পটিয়ায় ২ মেয়েকে 'হত্যার' পর পিতার আত্মহত্যার চেষ্টা

পটিয়া উপজেলায় আপন দুই মেয়েকে গলাটিপে হত্যার পর আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন পিতা। ওই পিতার নাম মোখেন্দু বড়ুয়া। তবে হত্যাকাণ্ডের কারণ সম্পর্কে কোনো কিছু জানাতে পারেনি পুলিশ। পুলিশের ধারণা অভাবের কারণে কিংবা শ্বশুরবাড়িতে থাকার হতাশা থেকে হতে পারে। অথবা পারিবারিক ঝগড়া থেকেও হতে পারে। তৃতীয় পক্ষও থাকতে পারে।

বুধবার (১ জুলাই) ভোর রাতে কাশিয়াইশ ইউনিয়নের ভান্ডারগাঁও এলাকার বড়ুয়া পাড়ায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন।

নিহতরা হলেন, মোখেন্দু বড়ুয়ার মেয়ে টুকু বড়ুয়া (১৪) ও নিশু বড়ুয়া (১০)। তারা স্থানীয় একটি স্কুলের অষ্টম ও চতুর্থ শ্রেণির ছাত্রী বলে জানা যায়।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, রাতে কোনো এক সময়ে দুই মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করে মোখেন্দু বড়ুয়াও আত্মহত্যার চেষ্টা করেন।

স্থানীয়রা জানায়, চারবছর আগে স্ত্রী মারা যাওয়ার পর তার দুই মেয়ে পটিয়ায় মামার বাড়িতে থাকতেন। কক্সবাজারের চকরিয়ার বাসিন্দা মোখেন্দু বড়ুয়া জাহাজে চাকরি করতেন। লকডাউনের সময় তার চাকরি চলে যায়। তাই দুই মাস আগে তিনিও শ্বশুর বাড়িতে থাকতেন।

ওসি বোরহান উদ্দিন বলেন, দুই মেয়ের লাশ উদ্ধারের পাশাপাশি মোখেন্দুকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা তদন্ত করে দেখছি। এরপরই প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

-সিভয়েস/এমএম/এসসি

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়