Cvoice24.com

মহেশখালীতে পরীক্ষার্থীকে ইভটিজিং: বাধা দেওয়ায় সহপাঠীকে ছুরিকাঘাত

মহেশখালী প্রতিনিধি

প্রকাশিত: ২১:৩৫, ২৭ সেপ্টেম্বর ২০২২
মহেশখালীতে পরীক্ষার্থীকে ইভটিজিং: বাধা দেওয়ায় সহপাঠীকে ছুরিকাঘাত

প্রতীকী ছবি

মহেশখালীতে পরীক্ষা শেষে ফেরার পথে ইভটিজিংয়ের শিকার হয়েছে এক ছাত্রী। এসময় বখাটেদের ইভটিজিংয়ে বাধা দিলে নয়ন নামের অপর এক পরীক্ষার্থীকে ছুরিকাঘাত করে রক্তাক্ত করে তারা।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দুপুর ২টায় উপজেলার মাতারবাড়ি পরীক্ষা কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

আহত নয়ন ধলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিচ্ছে। ইভটিজিংয়ের শিকার ঐ ছাত্রীও একই স্কুলের এসএসসি পরিক্ষার্থী বলে জানা যায়। 

প্রত্যক্ষদর্শী ও আহতের পরিবার সূত্রে জানা গেছে, মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হয়েছে। দুরত্বের কারণে ধলঘাটা ইউনিয়নের বিভিন্ন প্রতিষ্ঠানের পরীক্ষার্থীরা মাতারবাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকে। মাতারবাড়ি উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী সালমানের নেতৃত্বে একদল বখাটে বিভিন্ন সময় পরীক্ষা কেন্দ্রে আসা যাওয়ার পথে পরীক্ষার্থীদের ইভটিজিং করে। পরীক্ষা দিয়ে ফেরার পথে এক পরীক্ষার্থীকে ইভটিজিং করার সময় অপর পরীক্ষার্থী নয়ন বখাটেদের বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে বখাটে সালমান দলবল নিয়ে পরীক্ষার্থীদের ভাড়া বাসায় হামলা চালিয়ে নয়নকে ছুরিকাঘাত করে রক্তাক্ত করে। 

পরে স্থানীয় ও অন্যান্য সহপাঠীরা নয়নকে মাতারবাড়ি ডিজিটাল হাসপাতালে নিয়ে যায় এবং তাকে চিকিৎসার ব্যবস্থা করে।

ধলঘাটা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মুবিনুল হক জানান, ইভটিজিং সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। নৈতিক অবক্ষয়ের কারণে যুবকরা সমাজের ভাইরাসে পরিণত হচ্ছে। যুবকদের বিপদগামী এই পথ থেকে ফেরানো দরকার। 

এ বিষয়ে মাতারবাড়ি ক্যাম্পের ইনচার্জ হাসান বলেন- ঘটনাটি শুনেছি। কেউ অভিযোগ বা এজাহার জমা দেয়নি। তারা আইনের আশ্রয় নিলে আমরা যথাযথ ব্যবস্থা নিবো।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়