Cvoice24.com

রামগড়ে দুই ইউপির সব প্রার্থী বৈধ ঘোষণা

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫৪, ২৯ নভেম্বর ২০২১
রামগড়ে দুই ইউপির সব প্রার্থী বৈধ ঘোষণা

মনোনয়নপত্র বাছাই করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার দেবাশিষ দাস

চট্টগ্রামের খাগড়াছড়ির রামগড় উপজেলায় ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই ইউনিয়নের মনোনয়ন বাছাই শেষে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে সব প্রার্থীকে বৈধ ঘোষণা করেছে  উপজেলা নির্বাচন কমিশন।

আজ সোমবার (২৯ নভেম্বর) সকাল ১১টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচনে দাখিলকৃত মনোনয়নপত্র বাছাই করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার দেবাশিষ দাস। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) উম্মে হাবিবা মজুমদার, অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ১ নম্বর রামগড় সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, মহিলা মেম্বার পদে ৯ জন ও পুরুষ মেম্বার পদে ৩৬ জন এবং ২ নম্বর পাতাছড়া  ইউনিয়নে চেয়ারম্যান পদে ৪ জন, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার পদে ১৩ ও সাধারণ মেম্বার পদে ২৯ জনসহ দুই ইউপিতে  একশত প্রার্থীর দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাচাই শেষে বৈধ ঘোষণা করা হয়।

 এবার ১ নম্বর রামগড় ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ৫শত ১৫ন জন এবং  ২ নম্বর পাতাছড়া ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ১শত ৭০ জন।

 উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে একক প্রার্থী আমান উল্ল্যাহর মনোনয়নপত্র বাছাই শেষে বৈধ ঘোষণা করায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়