Cvoice24.com

রামগড়ে প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্পের মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন স্মারকলিপি 

রামগড় প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪২, ২৪ মে ২০২২
রামগড়ে প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্পের মডেল মসজিদ নির্মাণের দাবিতে মানববন্ধন স্মারকলিপি 

রামগড়ে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে স্বারকলিপি প্রদান করা হচ্ছে

খাগড়াছড়ির রামগড়ে প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্পের উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র  নির্মাণের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ মে) সকালে রামগড় বাজারের মূল ফটকে উপজেলার সর্বস্তরের জনগণ ও ধর্মপ্রাণ মুসল্লিদের ব্যানারে কয়েকশ ধর্মপ্রাণ মুসল্লি মানববন্ধন কর্মসূচি পালন করেন। 

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খোন্দাকর মো. ইখতিয়ার উদ্দিন আরাফাতের কার্যালয়ে তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি পেশ করা হয়।

স্বারকলিপিতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোস্তফা হোসেন, সাধারণ সম্পাদক ও পাতাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী নুরুল আলম, রামগড় পৌরসভার মেয়র রফিকুল আলম কামাল, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুকসহ স্থানীয় রাজনৈতিক,  সামাজিক নেতৃবৃন্দ,  বিভিন্ন মসজিদের ইমাম ও আলেম- ওলামা স্মারকলিপিতে স্বাক্ষর করেন। 

মানববন্ধনে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান কাজী নুরুল আলম বলেন, প্রধানমন্ত্রীর বরাদ্ধকৃত মডেল মসজিদ দেশের বিভিন্ন উপজেলাতে নির্মাণ শেষ ও কাজ চলমান থাকলেও রামগড়ে কেন কি কারণে এটি নির্মাণ হচ্ছে না তা খতিয়ে বের করতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশ বাস্তবায়নে দল ও প্রশাসনের আন্তরিকতার কোন কমতি নেই তারপরও কেন বাঁধাগ্রস্ত তা উদ্যোগী হয়ে দেখতে প্রশাসনের প্রতি দাবি জানান। 

রামগড়ে ইউএনও’র মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি পেশ করতে যাচ্ছেন মুসল্লিরা

উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক বলেন, খাগড়াছড়ির চার উপজেলাতে মসজিদ নির্মাণ হয়েছে ও হচ্ছে শুধু রামগড়ে কেন বাঁধাগ্রস্ত? প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির মডেল মসজিদ রামগড়বাসী কেন পাবে না? কে কি কারণে এবং কারা বাঁধা দিচ্ছে তা আমরা জানতে চাই।

মানববন্ধনে অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন উপজেলা কোর্ট মসজিদের খতিব মাওলানা আকতার হোসাইন জিহাদি, রামগড় মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফখরুল ইসলাম, সহযোগী অধ্যাপক মাওলানা আব্দুল হাই নিজামী, কালাডেবা মাদ্রাসার পরিচালক মাওলানা ইমাম উদ্দিন, বলিপাড়া মাদ্রাসার পরিচালক কারী মাওলানা নুর হোসাইন সহ প্রমুখ। 

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে স্বারকলিপি প্রদান করে কার্যালয়ের সামনে দোয়া ও মুনাজাত করা হয়।

Add

সর্বশেষ

পাঠকপ্রিয়