Cvoice24.com

এক কিলোমিটার ও চকবাজারে অবৈধ পশুর হাট, চসিকের জরিমানা

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩১, ১৫ জুলাই ২০২১
এক কিলোমিটার ও চকবাজারে অবৈধ পশুর হাট, চসিকের জরিমানা

নগরীর বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক)। এসময় নগরের এক কিলোমিটার ও চকবাজারে অবৈধভাবে পশু বিক্রির দায়ে ৫৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

আজ বৃহস্পতিবার চসিকের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিস্ট্রেট জাহানারা ফেরদৌসের নেতৃত্বে নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা এবং সার্বিক সহায়তা করে চট্টগ্রাম মেট্রােপলিটন পুলিশ (সিএমপি)। 

ম্যাজিষ্ট্রেট মারুফা বেগম নেলী জানান, নগরীর এক কিলোমিটার ও চকবাজার থানার জয়নগর এলাকায় অবৈধভাবে খাইন বসিয়ে কোরবানির পশু বিক্রির দায়ে চারটি খাইন মালিকের বিরুদ্ধে ৭টি মামলা দায়ের পূর্বক ৫৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া পশুগুলোকে দ্রুত সময়ের মধ্যে পার্শ্ববর্তী নির্ধারিত কোরবানির হাটে নিয়ে যাওয়ার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।

তিনি আরও জানান, অভিযানকালে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ এবং নগরবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রদান করা হয়। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ও নগরবাসীকে স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করার লক্ষে চসিকের ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

সর্বশেষ

পাঠকপ্রিয়