Cvoice24.com

সম্পত্তির জন্যই বাবা-মা-ভাইকে হত্যা, সাজানো হয় ডাকাতির নাটক

মিরসরাই প্রতিনিধি

প্রকাশিত: ০১:৫৪, ১৫ অক্টোবর ২০২১
সম্পত্তির জন্যই বাবা-মা-ভাইকে হত্যা, সাজানো হয় ডাকাতির নাটক

চট্টগ্রামে মিরসরাইয়ে মধ্যে রাতে ঘুমন্ত অবস্থায় পরিবারের তিনজনকে গলা কেটে হত্যা করার পর নিজেকে বাঁচাতে ডাকাতির নাটক সাজিয়েছিলেন ছাদেক হোসেনকে (৩০)। তবে শেষ রক্ষা হয়নি; পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন নিজের বাবা-মা-ভাইকে হত্যা করার কথা।

বুধবার (১৩ অক্টোবর) দিবাগত রাত ৩টায় উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মধ্যম সোনাপাহাড় গ্রামের মোস্তফা সওদাগরের বাড়িতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন— মোস্তফা সওদাগর (৫৬), স্ত্রী জোছনা আরা (৪৫) এবং তাদের ছেলে আহম্মদ হোসেন (২৫)।

পুলিশ জানায়, ১৫ দিন পূর্বে থেকে হত্যার পরিকল্পনা করে ছাদেক। বসত বিটার ১২ শতক জায়গার মধ্যে ৪ শতক মোস্তফা লিখে দেন তার মেজ ছেলে আহম্মদ হোসেনকে। এটি ছিলো হত্যার প্রধান কারণ। হত্যাকাণ্ডে ব্যবহৃত চুরি চট্টগ্রামের বায়েজিদ এলাকা থেকে বুধবার সকালে কিনে আনেন ছাদেক। ওই চুরি দিয়ে প্রথমে বাবাকে, এরপর মাকে হত্যা করে। বিষয়টি টের পেলে তাদের বাঁচাতে গিয়ে খুন হয় মেজো ভাই আহম্মদ হোসেন। পরে বাবা-মা-ভাইকে হত্যার পর নিজেকে বাঁচাতে ডাকাতির নাটক সাজান ছাদেক। 

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মোহাম্মদ লাবিব আব্দুল্লাহ বলেন, 'ব্যাপক জিজ্ঞাসাবাদের পর ঘটনায় নিজে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেন সাদেক। এ ঘটনায় ব্যবহৃত চুরিটিও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত মোস্তফা সওদাগরের মেয়ে জুলেখা বেগম বাদী হয়ে ‘অজ্ঞাতনামা’ আসামিদের নামে একটি মামলা দায়ের করেন।' আসামি ছাদেককে শুক্রবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

সর্বশেষ

পাঠকপ্রিয়