Cvoice24.com

এবার বাবুল-ইলিয়াসের বিরুদ্ধে বনজ কুমারের মামলা 

সিভয়েস প্রতিবেদক

প্রকাশিত: ২০:৪৩, ২৭ সেপ্টেম্বর ২০২২
এবার বাবুল-ইলিয়াসের বিরুদ্ধে বনজ কুমারের মামলা 

বাবুল বনজ ইলিয়াস।

এবার স্ত্রী হত্যা মামলায় কারাবন্দী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার, প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসেনসহ চারজনের বিরুদ্ধে মামলা করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই প্রধান বনজ কুমার মজুমদার।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ধানমন্ডি থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে এ মামলা করা হয়। মামলা নম্বর-২৪। 

মামলার অন্য দুই আসামি হলেন— বাবুল আক্তারের ভাই মো. হাবিবুর রহমান লাবু (৪৫) ও বাবুল আক্তারের বাবা মো. আব্দুল ওয়াদুদ মিয়া (৭২)।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে পিবিআইপ্রধান বনজ কুমার মজুমদার গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পিবিআইপ্রধান বনজ কুমার মজুমদার বলেছেন, আসামিদের বিরুদ্ধে মিতু হত্যা মামলায় মিথ্যা ও অসত্য তথ্য সরবরাহ ও প্রচার করা, মিতু হত্যা মামলার মোড় ঘোরানোর চেষ্টা, সাম্প্রদায়িক উসকানি, পিবিআইয়ের ভাবমূর্তি ক্ষুণ্ন তথা বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগ করা হয়েছে।

ধানমণ্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনে মামলায় এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি। তদন্ত চলছে।

বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যা মামলার তদন্ত নিয়ে সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করেন প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসাইন। 

ইলিয়াস হোসাইনের পোস্ট করা ভিডিওতে বলা হয়, এ মামলায় বাবুল আক্তারকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ফাঁসিয়েছেন বনজ কুমার মজুমদার। এছাড়া তাকে রিমান্ডে নির্যাতনও করা হয়েছে। মিথ্যা সাক্ষী সাজানোর অভিযোগও করেছেন তিনি।

এরপর গত ৮ সেপ্টেম্বর বাবুল আক্তার বাদী হয়ে বনজ কুমারসহ পিবিআইয়ের ছয় কর্মকর্তার বিরুদ্ধে হেফাজতে নির্যাতনের অভিযোগ এনে চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুন্নেছার আদালতে মামলার আবেদন করেন। পরবর্তীতে ২৫ সেপ্টেম্বর একই আদালত শুনানি শেষে আবেদনটি খারিজ করেন। 

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়